শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে নারীসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে নারীসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে নারীসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর মতিহারে পৃথক দুই অভিযানে নারীসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল রবিবার (৯ আগস্ট) মতিহার থানাধীন জাহাজঘাট এলাকার খোজাপুর পশ্চিম পাড়া গ্রাম থেকে ২৫০গ্রাম গাঁজাসহ জাব্বার (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা।

আটককৃত জাব্বার ওই এলাকার মৃত লিয়াকত আলীর ছেলে।

অপর এক অভিযানে একই থানার ডাসমারী এলাকার মাদক স¤্রাজ্ঞী শিখা (৩৫)কে হিরোইন-ইয়াবাসহ আটক করেছে মতিহার থানার এসআই আব্দুর রহমান, এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত শিখা ওই এলাকার মাদক সস্রাট তেল রফিকের স্ত্রী।

মতিহার থানা সূত্রে জানা যায়, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক ভাবে মামলা রুজু করা হয়েছে।

আজ সোমবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১০ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply